May 6, 2024, 3:47 am

কাকে বিয়ে করলেন স্পর্শিয়া? জানুন পাত্রের নাম-পরিচয়

বিনোদন ডেস্ক: আজ (১৪ ফেব্রুয়ারি) ভালোবাসা দিবস, আবার পহেলা ফাল্গুন তথা বসন্তের সূচনা। এদিনে নতুন জীবনে পা রাখলেন অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়া। বিয়ে করেছেন সৈয়দ রিফাত নাওঈদ হোসেন নামে এক বেসরকারি চাকরিজীবীকে।

বুধবার বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। ইনানি বিচে ছিল বিয়ের আয়োজন। সেখানে দুই পক্ষের ঘনিষ্ঠজনরা হাজির ছিলেন। গতকাল মঙ্গলবার কক্সবাজার বিচেই স্পর্শিয়ার গায়ে হলুদ ও সংগীত অনুষ্ঠান হয়।

একাধিক সূত্রে জানা যায়, বিয়েতে দুই পক্ষের ঘনিষ্ঠজনরা হাজির ছিলেন। আর এ যুগলের পরিচয় কেবল বিয়ের দেখাদেখিকে কেন্দ্র করে।

স্পর্শিয়া বলেন, পারিবারিকভাবে কথাবার্তা বলার পর বিয়ের বিষয়টি পাকা হয়। আমাদের এক কমন বন্ধু এতে ঘটকালি করেছে। দুই পরিবারের সম্মতিতেই এই বিয়ে হয়েছে।

সৈয়দ রিফাত নাওঈদ হোসেন সিলেটের ছেলে। পড়াশুনা করেছেন দেশের বাইরে। এখন একটি মাল্টিন্যাশনাল সফটওয়্যার কোম্পানির পরিচালক পদে কাজ করছেন।

২০১১ সাল থেকে মিডিয়ায় পা ফেলেন অর্চিতা স্পর্শিয়া। শুরুতেই একটি টেলিকম কোম্পানির বিজ্ঞাপন দিয়ে দর্শকের নজর কেড়েছিলেন। শাকিব খানের সঙ্গে ‘নবাব এলএলবি’, আসাদুজ্জামান আবীরের সঙ্গে ‘কাঁঠবিড়ালী’, তারিক আনাম খানের সঙ্গে ‘আবার বসন্ত’সহ একাধিক চলচ্চিত্রে কাজ করে প্রশংসিত হয়েছেন এই নায়িকা।।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

     আরও সংবাদ :